রাজশাহী নগরীতে মিথিলা বাহীনির হামলায় তরুণী আহত

রাজশাহী নগরীতে মিথিলা বাহীনির হামলায় তরুণী আহত

রাজশাহী নগরীতে মিথিলা বাহীনির হামলায় তরুণী আহত (ভিডিও)
রাজশাহী নগরীতে মিথিলা বাহীনির হামলায় তরুণী আহত (ভিডিও)

আহম্মদ মোস্তফা শিমুল : রাজশাহী মহানগরীতে কথিত তরুণী গ্যাংয়ের প্রধান মিথিলার নেতৃত্বে কয়েকজন তরুণী মনীষার ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট চালায়। এতে  শারীরিকভাবে গুরুতর আহত হয় তরুণী মনীষা।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নগরীর সিএন্ডবি মোড়ে প্রকাশ্যে দিবালোকে এ ঘটনা ঘটে।

ইতিমধ্যে ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা ও অনুসন্ধানে যানা যায় মিথিলা তার কয়েকজন তরুণী সহযোগী নিয়ে মনিষার উপর হামলা চালিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। এ হামলায় মনীষার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। তবে মিথিলার ভয়ে মনিষা মুখ খুলতে চাচ্ছেননা।

নাম প্রকাশ না করার শর্তে মনিষার কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু এই প্রতিবেদককে জানায়, কয়েক’দিন ধরে মিথিলা মনীষাকে অনৈতিক কাজের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মনীষা তার প্রস্তাবে সাড়া না দেওয়ায় শুক্রবার সন্ধ্যায় এই হামলার শিকার হন তিনি।

হামলার ব্যাপারে জানতে মানিষার সাথে মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কোন সাড়া দেননি। মনীষার ঘনিষ্ঠ কয়েকজন জানান, মিথিলা অনেক প্রভাবশালী হওয়ায় তার নিরাপত্তার নিয়ে চিন্তিত মনীষা মুখ খুলতে চাচ্ছেন না।

এ ব্যাপারে রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

https://www.youtube.com/shorts/ZxAEp0lhxDg

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply